ঢাকা , শনিবার, ২০২৩ সেপ্টেম্বর ২৩, ৮ আশ্বিন ১৪৩০

জেলা খবর

আওয়ামীলীগ হলো রাষ্ট্রের জনক: ড. সেলিম মাহমুদ

আওয়ামীলীগ হলো রাষ্ট্রের জনক: ড. সেলিম মাহমুদ

আওয়ামীলীগ হলো রাষ্ট্রের জনক: ড. সেলিম মাহমুদ
প্রকাশিত : সোমবার, ২০২৩ সেপ্টেম্বর ১৮, ০৬:৩৯ অপরাহ্ন
আওয়ামীলীগ হলো রাষ্ট্রের জনক: ড. সেলিম মাহমুদ

মাসুদ রানা, কচুয়া: 

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু এদেশ স্বাধীন না করলে কেউ ভালো কিছু করতে পারত না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশ স্বাধীন করে গেছেন। আর তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের কাছে মর্যাদার স্থান দিয়েছেন। সোমবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে ৭নং সদর দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্যে যা যা করা দরকার তা-ই তিনি করে যাচ্ছেন। তিনি এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এদেশের জাতীয় স্বার্থের জন্য কাজ করেছেন। বিএনপি ক্ষমতা আসতে বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে। তারা ষড়যন্ত্র লিপ্ত। বিএনপি বিদেশি দূতাবাসের কাছে বারবার ধরনা দিয়ে ব্যর্থ হয়েছে। এদেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। তারা দেশের ও দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল অপশক্তি ও ষড়যন্ত্র নস্যাৎ করছে। ভবিষ্যতেও তাদের স্বৈরাচারী ষড়যন্ত্র মোকাবেলা করে যাবেন জননেত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়ন ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনাকে আরো ক্ষমতায় থাকা প্রয়োজন।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল মোতালেবের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আব্দুস সালামের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, মোঃ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন লিটন, আওয়ামীলীগ নেতা প্রদীপ সরকার প্রমুখ।

এসময় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর