ঢাকা , বৃহস্পতিবার, ২০২৩ সেপ্টেম্বর ২৮, ১৩ আশ্বিন ১৪৩০

সংবাদ সারাদেশ

ফেনীতে ১৭ কেজি গাঁজাসহ রোহিঙ্গা নাগরিককে গ্রেফতার


প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২৩ আগস্ট ২৪, ০৮:০০ অপরাহ্ন

কুমিল্লা টুয়েন্টিফোর টিভি ডেস্ক:

ফেনী জেলার ফেনী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজাসহ ১ জন রোহিঙ্গা নাগরিক’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন নোয়াখালী টু ফেনীগামী পাঁকা রাস্তার উপর দুইটি বস্তা ভর্তি মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৩ আগস্ট ২০২৩ ইং তারিখ উক্ত স্থানে হাজির হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি আঁচ করতে পেয়ে মাদক কারবারীরা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাকের কে ২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে সর্বমোট ১৭ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলো: মোঃ শাকের (৩২), পিতা- মনির আহম্মদ @মিন্টু চকিদার, সাং- ধর্মপুর, থানা ও জেলা- ফেনী।

র‌্যাব জানান, আটককৃত আসামী দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, কক্সবাজারসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিকমূল্যে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য করুন

আরও খবর